মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০ : ২:৩৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ইমনের প্রেমে শাবনুর!

বয়সের পার্থক্য থাকা সত্ত্বেও প্রেম করছেন এককালের জনপ্রিয়তার শীর্ষে থাকা নায়িকা শাবনূর ও বর্তমান সময়ের ব্যস্ত নায়ক মামনুন হাসান ইমন । তবে বাস্তবে নয়। একটি ছবিতে নায়ক-নায়িকা হিসেবে কাজ করেছিলেন তারা। মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত সে ছবির নাম ‘অবুঝ ভালোবাসা’। পাঁচ বছর আগে দৃশ্যধারণ হওয়া সেই ছবিটি এবার মুক্তি দেওয়ার উদ্যোগ নিয়েছেন এর পরিচালক।
এর ফলে এ ছবির মাধ্যমে শাবনূর ও ইমন প্রথমবারের মতো জুটি হিসেবে পর্দায় আসছেন। এতে শাবনূর ও ইমনকে প্রেমিক-প্রেমিকারুপে দেখা যাবে।
সম্প্রতি ‘পদ্ম পাতার জল’র মহরতে এসে শাবনূর ছবিটির কথা তুলেছিলেন। আর পরিচালক মোস্তাফিজুর রহমান বাবু জানালেন, ছবিটি মুক্তি দেওয়ার উদ্যোগ নিয়েছেন তিনি।
তিনি বলেন, মূলত ছবির প্রযোজক নাজিম উদ্দিন চেয়ারম্যানের মৃত্যুর কারণে এটি আটকে যায়। ছবির আবহ সংগীতের কাজ হলেই এটি মুক্তির জন্য প্রস্তত হবে। আশা করছি, চলতি বছরই এটি মুক্তি দেওয়া সম্ভব হবে।
ছবিতে আরও অভিনয় করেছেন কাবিলা, নাসরিন, আহমেদ শরীফ, আনোয়ারা ও প্রবীর মিত্রসহ অনেক। এর আগে শাবনূর-ইমন ‘পিরিতির আগুন জ্বলে দ্বিগুণ’ ছবিতে ভাই-বোনের চরিত্রে অভিনয় করলেও নায়ক-নায়িকা হিসেবে এবারই প্রথম আসছেন পর্দায়। 

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open