শনিবার, নভেম্বর ২৮, ২০২০ : ৮:১১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সাপ্লাইয়ে তরুণলীগে যোগ দেয়া নিয়ে পাল্টাপাল্টি হামলায় ২০ বাসা ভাঙচুর

সিলেটভিউজ টুয়েন্টিফোর ডটকম: ছাত্রদল নেতাকর্মীদের তরুণলীগে যোগদানকে কেন্দ্র করে সিলেট নগরীর ইলেকট্রিক সাপ্লাই এলাকায় দুইপক্ষের মধ্যে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে। উভয় পক্ষের হামলায় অন্তত ২০টি বাসা ও ১০টি দোকানপাট ভাঙচুর হয়েছে। এসময় কয়েকটি গাড়ির গ্লাস ভাঙচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়। রবিবার রাত ৮টা থেকে ১১টা পর্যন্ত এ হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘটে। পাল্টাপাল্টি হামলায় এক নারীসহ তিনজন আহত হয়েছেন।স্থানীয় সূত্রে জানা যায়- ইলেকট্রিক সাপ্লাই এলাকার ছাত্রদলকর্মী সুমন ও জুমনসহ কয়েকজন নেতাকর্মী সম্প্রতি তরুণলীগে যোগদান করেন। এনিয়ে স্থানীয় ছাত্রদল নেতাকর্মীদের সাথে তাদের বিরোধ চলে আসছিল।এর জের ধরে রবিবার রাত ৮টার দিকে সুমন-জুমন গ্রুপ গোয়াইপাড়ায় গিয়ে একটি বাসায় হামলা চালান।এর প্রতিশোধ নিতে ছাত্রদল নেতাকর্মীরা রাত ১০টার দিকে ইলেকট্রিক সাপ্লাই কলবাখানি এলাকায় এসে হামলা চালান। তারা ১৫-২০টি বাসা ভাঙচুর করেন। এসময় রাস্তায় কয়েকটি গাড়ির সামনের গ্লাস ভাঙচুর হয় ও কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

আম্বরখানা ফাঁড়ির এসআই ইয়াসিন সিলেটভিউ২৪ডটকমকে জানান- রাত ৮টার দিকে গোয়াইপাড়া ৭১ নম্বর বাসা থেকে রেহানা নামের এক মহিলা ফোন করে জানান তার বাসায় সুমন, জুমন ও মুন্নাসহ কয়েকজন এসে হামলা করেছেন। এই হামলার জের ধরে কলবাখানি এলাকায় পাল্টা হামলার ঘটনা ঘটে।

সুমন ও জুমন গ্রুপের দাবি কোন কারণ ছাড়াই ছাত্রদলের সাদ্দাম ও রুম্মানের নেতৃত্বে একদল যুবক কলবাখানি এলাকায় হামলা চালিয়ে অন্তত ২০টি বাসা ও ১টি মোটর সাইকেল ভাঙচুর করেছেন।

তবে অপর একটি সূত্র জানিয়েছে জুনিয়র ও সিনিয়র দ্বন্দ্বের জের ধরে সুমন-জুমন গ্রুপের সাথে ছাত্রদলকর্মী এরশাদ গ্রুপের মধ্যে এ হামলা, পাল্টা হামলার ঘটনা ঘটে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সিলেটে আদালতপাড়া থেকে আসামির পলায়ন নিয়ে তোলপাড়

দুই শ’ পিস ইয়াবাসহ গত মঙ্গলবার র‌্যাব-৯ এর একটি দল আটক করেছিল তাকে। এরপর থানায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open