বুধবার, ডিসেম্বর ২, ২০২০ : ৫:৫৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সুনামগঞ্জে ২৬ মানব পাচারকারীকে ধরতে অভিযানে পুলিশ

আজিজুল ইসলাম : সুনামগঞ্জে ২৬ মানব পাচারকারীর তালিকা তৈরি করেছে পুলিশ। এদের ধরতে অভিযানো শুরু করা হয়েছে। ইতোমধ্যে এই তালিকার দুই জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। সর্বশেষ শুক্রবার গভীর রাতে জগন্নাথপুর উপজেলার খলিলুর রহমান নামের এক মানব পাচারকারীকে গ্রেফতার করে পুলিশ।

সুনামগঞ্জের পুলিশ সুপার হারুণ অর রশিদ ২৬ জন মানবপাচারকারীর তালিকা তৈরি করা হয়েছে বলে জানিয়েছেন।
শুক্রবার গভির রাতে উপজেলার আশারকান্দি ইউনিয়নের দাওরাই নিজ গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার দাওরাই গ্রামের মৃত আব্দুল জব্বারের পুত্র।
পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত খলিলুর রহমানের বিরুদ্ধে দীর্ঘ দিন ধরে এলাকার অনেক সাধারণ মানুষকে সমুদ্র পথে মালয়েশিয়া পাঠানোর অভিযোগ ছিল। শক্রবার গভির রাতে মোবাইল ট্রাকিং এর মাধ্যমে তাকে গ্রেফতার করতে অভিজান শুরু করলে সঙ্গবদ্ধ চক্র পুলিশের উপর হামলার চেষ্টা করে এতে এক পুলিশ সদস্য সামান্য আহত হন। এ সময় তার অন্য সহযেগী পালিয়ে যেতে সক্ষম হলেও খলিলুর রহমানকে আটক করে পুলিশ।
উল্লেখ্য এর আগে দক্ষিণ সুনামগঞ্জ থেকে গত ২৩ মে আবুল কাসেম  নামের এক মানব পাচারকারীকে গ্রেফতার করেছিল পুলিশ।
সুনামগঞ্জের পুলিশ সুপার হারুণ অর রশিদ বলেন, মানবপাচারকারী গ্রেফতার পুলিশের এটি চলমান প্রক্রিয়া। জেলায় এ পর্যন্ত ২৬ জনের তালিকা করা হয়েছে। আজ পর্যন্ত দুইজন তালিকাভুক্ত মানবপাচারকারীকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সিলেটে আদালতপাড়া থেকে আসামির পলায়ন নিয়ে তোলপাড়

দুই শ’ পিস ইয়াবাসহ গত মঙ্গলবার র‌্যাব-৯ এর একটি দল আটক করেছিল তাকে। এরপর থানায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open