মঙ্গলবার, এপ্রিল ২০, ২০২১ : ১:৩৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সাভারে ব্যাংক ডাকাতির অপারেশন কমান্ডার আটক

জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের নেতা মাহফুজুল ইসলাম শামীম ওরফে সুমনকে (২৬) আটক করেছে ঢাকা জেলা পুলিশ। আজ  রবিবার ভোরে ঢাকা জেলা পুলিশ মধ্য বাড্ডার তেঁতুল তলা এলাকা থেকে তাকে আটক করে। শামীম সাভারের আশুলিয়ায় বাংলাদেশ কমার্স ব্যাংক ডাকাতির সময় অপারেশন কমান্ডারের দায়িত্বে  ছিলেন। আজ রবিবার দুপুর ১টায় গণমাধ্যমকে কমান্ডারকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন  সাভার সার্কেলের এএসপি নাজমুল ফিরোজ।

 উপ-কমিশনার জানান, সাভারে ব্যাংক ডাকাতির দিন তিনি অস্ত্রসহ অপারেশন কমান্ডারের দায়িত্বে ছিলেন। ওই ঘটনায় দায়েরকৃত মামলার এজাহারভুক্ত আসামি। এখন পর্যন্ত ওই ঘটনায় ১১ আসামিকে গ্রেফতার করা হয়েছে। বিস্তারিত বিকেল ৩টায় ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে জানানো হবে। উল্লেখ্য, গত ২১ এপ্রিল আশুলিয়ায় বাংলাদেশ কমার্স ব্যাংকের কাঠগড়া শাখায় গুলি করে ও বোমা ফাটিয়ে লুটপাট চালায় ডাকাতরা। এ সময় ডাকাতদের বোমা ও গুলিতে ব্যাংক ম্যানেজার, নিরাপত্তাকর্মী ও গ্রাহকসহ আটজন নিহত হয়েছেন।

এ ছাড়া গণপিটুনিতে মারা গেছে এক ডাকাত। ডাকাতদের হামলায় আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। নিহতরা হলেন- ব্যাংকের ব্যবস্থাপক ওলিউল্লাহ খান (৪০), নিরাপত্তা কর্মী ইব্রাহিম হোসেন (৩৭), ব্যাংকের গ্রাহক ও স্থানীয় গ্লোরিয়াস প্রিন্টার্সের মালিক সাহাবুদ্দিন পলাশ (৫২), ব্যাংকের গ্রাহক ও ব্যবসায়ী জমির উদ্দিন (৩৫), পাশের একটি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের মালিক জিল্লুর রহমান (৫৫), মুদি দোকানদার মনির হোসেন (৩০), ঝালমুড়ি বিক্রেতা নুরুজ্জামান ও নূর মোহাম্মদ (৩৫)।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

‘প্রশিক্ষণ ও অনুশীলনের মাধ্যমে দক্ষতা বৃদ্ধি করতে হবে’

ডেস্ক রিপোর্ট :: সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক বলেছেন, সেনা সদস্যদের কঠোর …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open