রবিবার, মার্চ ৭, ২০২১ : ১:৪৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

হ্যাপির গোসলের সেলফি নিয়ে ফেসবুকে ঝড়!

একের পর এক বিতর্ক তৈরি করাটা যেন স্বভাবে পরিণত হয়েছে মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির। ক্রিকেটার রুবেলের সাথে সম্পর্ক নিয়ে কম জল ঘোলা করেননি। তারপর হুট করেই মাঝখানে ঘোষণা দিলেন রুবেলের বিরুদ্ধে সব অভিযোগ তুলে নিবেন।
তবে এক সপ্তাহ পার না হতেই আবারও রুবেলকে জড়িয়ে নেতিবাচক স্ট্যাটাস দেন ফেসবুকে। তার নামে জিডিও করেন হ্যাপি। এসব কিছু ছাপিয়ে বর্তমানে হ্যাপির ফেসবুক আইডিতে ঝড় বইছে লাইক আর কমেন্টসের। তার কারণ, নিজের গোসলের মুহূর্তেরে কিছু সেলফি শেয়ার করেছেন হ্যাপি। 
সেখানে দেখা যায় একটি সুইমিং পুলে সাঁতার কাটছেন তিনি। এই ছবির পোস্টটি শেয়ার হয়েছে ৭৬ বার! লাইক পড়েছে প্রায় ৬ হাজারের মতো। আর কমেন্টসের বন্যা তো বইছেই। তবে মজার বিষয় হলো ছবির নিচে নেতিবাচক মন্তব্যগুলো মুছে দিয়েছেন হ্যাপি।
ছবি প্রকাশের পরপরই তার ভক্তরাই এ নিয়ে তুমুল সমালোচনা শুরু করেছেন। তার কারণ একটি ছবিতে নাকি নগ্ন হয়ে পোজ দিয়েছেন হ্যাপি! বেশ কয়েকটি ছবির মধ্যে অবশ্য কোনো নগ্ন ছবি খুঁজে পাওয়া যায়নি। তবে একটি ছবি একটু অস্পষ্ট হওয়ায় সেটি নিয়েই সবাই মেতে উঠেছেন বলে ধারণা করা হচ্ছে।
কেউ কেউ বলছেন, একজন অভিনেত্রীর স্নানের দৃশ্য নাটক-সিনেমায় প্রায়ই দর্শকরা দেখে থাকেন। কিন্তু এভাবে নিজের ছবি নিজে তুলে আপলোড করার ব্যাপারটি হাস্যকর।
এসব নিয়ে অবশ্য হ্যাপির মাথাব্যাথা নেই। এক রাত পার হয়ে গেলেও নিজের ছবিগুলো ডিলিট না করায় সেটাই আন্দাজ করা গেল। আর রুবেলের কাছ থেকে প্রতারিত হয়ে হ্যাপি যে অনেক বেপরোয়া আর সাহসী হয়েছেন সেটা এখন প্রমাণীত। তাই অন্যের সমালোচনাকে পাত্তা দেয়ার সময় কই এই তরুণীর! 

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

অন্তরঙ্গ দৃশ্য অভিনয়ে কেন আপত্তি ঐশ্বরিয়ার?

ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসে খুব সতর্কভাবে চরিত্র বেছে নিচ্ছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। রাই সুন্দরী …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open