সোমবার, মে ১৭, ২০২১ : ১০:৪৩ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

নিষিদ্ধ পল্লীতে জনপ্রিয় অভিনেত্রী তারিন

অভিনয়ের দীর্ঘ দিনের ক্যারিয়ারে বৈচিত্রময় চরিত্রে দেখা গেছে জনপ্রিয় অভিনেত্রী তারিনকে। সর্বশেষ তিনি কাজ করলেন এক পতিতা নারীর চরিত্রে। হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো গল্প নিয়ে নাটকটি রচনা করেছেন পান্থ শাহরিয়ার।  নিয়াজ মাহবুবের পরিচালনায় নাটকের নাম ‘নাকফুল’।
নাটকটিতে সম্পর্কের বন্ধনে আবদ্ধ দুই ভাই বোনের গল্প ফুটিয়ে তোলা হয়েছে। সেখানে দেখা যাবে পতিতালয়ের অসুস্থ পরিবেশে পরিচয়হীনভাবে বড় হয়ে ওঠা শিশু সান্টুর ভেতরে ছিল একটি কোমল সুস্থ মন। আর তাই, পতিতালয়ের অর্চনা হয়ে উঠেছিল তার অর্চনা দিদি।
অর্চনাও সান্টুকে ভালবাসতো তার ছোট ভাইয়ের মতো। অর্চনার মনের দুঃখ, স্বপ্ন সবই বুঝতো সান্টু। আর এ জন্যই সান্টু স্বপ্ন দেখতো অর্চনা দিদিকে নিয়ে পতিতালয় থেকে পালিয়ে গিয়ে সুন্দর একটি জীবনের। অর্চনার সামান্য একটা নাকফুল কেনার ইচ্ছাকে পূরণ করতে নিজের বেতনের পুরো টাকা খরচ করেছিল সান্টু।
মোটা অংকের টাকার কারণেই অর্চনার স্বপ্নের যে জলাঞ্জলি হয়ে ছিল, তা সহ্য করতে পারেনি সান্টু। অর্চনার প্রতি প্রবল শ্রদ্ধা ও ভালোবাসার কারনে মোবারকের প্রতি সান্টুর মধ্যে তীব্র ক্ষোভের জন্ম নিয়েছিল। কারণ এই মোবারকের কারণেই তার অর্চনা দির এই দুরবস্থা।
একসময় ওলট পালট হয়ে যায় সান্টুর স্বপ্ন। অর্চনা দি কে দেওয়া হলো না তার সখের নাকফুল। কালের গহীন স্রোতে হারিয়ে যায় সান্টু। অনেক বছর পর সান্টু এখনো অপেক্ষা করছে সেই নাকফুল নিয়ে তার অর্চনা দির জন্যে।
নাটকটিতে অভিনয় করেছেন তারিন, আবুল কালাম আজাদ, শাহাদাৎ হোসেন, শিশু শিল্পী রাসেল প্রমুখ। চ্যানেল নাইনে ১৫ মে, শুক্রবার ৭টা ৪৫ মিনিটে প্রচারিত হবে এই নাটকটি।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open