মঙ্গলবার, এপ্রিল ২০, ২০২১ : ২:০৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

মোহামেডানে উড়ে গেল রহমতগঞ্জ

ইসমাইল বাঙ্গুরার হ্যাটট্রিকে রহমতগঞ্জকে উড়িয়ে দিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ৫-০ ব্যবধানে জিতেছে ঐতিহ্যবাহী ক্লাবটি। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শনিবার মোহামেডানের অন্য দুটি গোল করেন জুয়েল রানা ও তৌহিদুল আলম সবুজ। 

দশম মিনিটে গোলের দারুণ সুযোগ হারায় মোহামেডান। ডান দিক দিয়ে অধিনায়ক অরুপ কুমার বৈদ্যর বাড়ানো লম্বা পাস ধরে ইসমাইল বাঙ্গুরাকে ক্রস দেন জুয়েল রানা কিন্তু গিনির এই ফরোয়ার্ড শেষ টোকাটা দিতে ব্যর্থ হন।

পাঁচ মিনিট পর আরেকটি সুযোগ নষ্ট করে মোহামেডান। এবার বাঙ্গুরার বাড়ানো বলে লক্ষ্যভ্রষ্ট শট নেন অরুপ। 

 মোহামেডানের সুযোগ নষ্ট করার হতাশা ফুরায় ২১তম মিনিটে। জুয়েলের বাড়ানো বল বুক দিয়ে নামিয়ে লক্ষ্যভেদ করেন বাঙ্গুরা। পাঁচ মিনিট পরই হেড করে রহমতগঞ্জের গোলরক্ষক আল আমিনকে পরাস্ত করে ব্যবধান দ্বিগুণ করেন গিনির এই ফরোয়ার্ড। 

৩০তম মিনিটে জুয়েলের চোধ ধাঁধানো গোলে স্কোরলাইন ৩-০ করে মোহামেডান। অরুপের বাড়ানো বল পেয়ে ডি বক্সের একটু ভেতর থেকে বাঁ পায়ের কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন এই মিডফিল্ডার। 

দ্বিতীয়ার্ধেও আক্রমণের ধার ধরে রাখে মোহামেডান। অন্যদিকে তিন গোলে পিছিয়ে পড়া রহমতগঞ্জও যেন হাল ছেড়ে দেওয়া ফুটবল খেলতে থাকে। 

রহমতগঞ্জের রক্ষণভাগের দুর্বলতার সুযোগ নিয়ে ৭৬তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে নেয় মোহামেডান। অরুপের বাড়ানো বল প্রায় শুয়ে পড়ে হেড করে জালে জড়িয়ে দেন সবুজ। 

১০ মিনিট পর হ্যাটট্রিক পূরণ করে ব্যবধান ৫-০ করেন বাঙ্গুরা। মোবারক হোসেন ভূইয়ার শেষ মুহূর্তে বাড়িয়ে দেওয়া বল মাপা শটে জালে জড়ান তিনি। 

গত শুক্রবার বৃষ্টি আর বজ্রপাতের কারণে মোহামেডান ও রহমতগঞ্জের ম্যাচটি সাত মিনিট পর বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেন ম্যাচ রেফারি। ‘বডিলি শিফট’ হওয়ার কারণে বাইলজ অনুযায়ী শনিবার নতুন করে খেলা শুরু হয়। 

চলতি প্রিমিয়ার লিগে এটি মোহামেডানের পঞ্চম জয়। ১৭ পয়েন্ট নিয়ে তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এলো জসীম উদ্দিন আহমেদ জোশির দল। আর পঞ্চম হারের তেতো স্বাদ পাওয়া রহমতগঞ্জ ৮ পয়েন্ট নিয়ে তালিকায় সপ্তম স্থানে থাকল। 

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আর্জেন্টিনায় সবাইকে ছাড়িয়ে মেসি

ক্রীড়া ডেস্ক :  এখনো ‘কালি’টা পুরোপুরি মুছে যায়নি। তিন নাকি হট ফর ক্লাব, নট ফর …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open