শনিবার, নভেম্বর ২৮, ২০২০ : ৪:৫২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

প্রেমিকের সাথে দেখা করতে গেলে যে ১০টি কথা অবশ্যই মনে রাখবেন

প্রেমের সম্পর্ক থাকলে প্রেমিকের সাথে আপনি ডেটিং-এ যাবেন, সেটা খুবই স্বাভাবিক। কিন্তু জানেন কি, এই ডেটিং-এরও রয়েছে কিছু নিয়ম কানুন। প্রেমিক হয়তো আপনার খুবই আপন, কিন্তু এমন কিছু ব্যাপার আছে যেগুলো তাঁর ভালো না লাগতে পারে। আবার এমন কিছু বিষয় আছে, যেগুলো সামাজিক বা অন্য সব কারণে মেনে চলা উচিত। তেমনই ১০টি অত্যন্ত জরুরী পরামর্শ নিয়ে এই পোষ্ট। জেনে নিন প্রেমিকের সাথে দেখা করতে গেলে সব মেয়েরই মনে রাখা উচিত যা।
  1. ১) প্রেমিকের সাথে দেখা করতে গেলে কখনোই অনেক মেকআপ আর উগ্র সাজসজ্জা নিয়ে যাবেন না। বেশিরভাগ পুরুষই পছন্দ করেন না যে তাঁর প্রেমিকার সাজ পোশাক অন্য পুরুষকে আকর্ষণ করুক। আর মেকআপ তো ছেলেরা খুবই অপছন্দ করেন।
  2. ২) এমন কোন পোশাক পরে যাবেন যা সামাজিক ভাবে আপত্তিকর, আশেপাশে সবার যৌন উত্তেজনার খোরাক। এছাড়া আপনার প্রেমিকও কিন্তু মনে মনে এটা অপছন্দ করবেন।
  3. ৩) দুজনে একসাথে কোথাও খেতে গেলে এক গাদা অপ্রয়োজনীয় খাবার অর্ডার করে ফেলবেন না। যেটুকু প্রয়োজন সেটুকুই করুন, আর প্রেমিকের পকেটের কথাটাও মাথায় রাখুন। সবচাইতে ভালো হয় আপনি বিল শেয়ার করলে।
  4. ৪) যতই আপনাদের মাঝে ভালোবাসা গাঢ় হোক না কেন, প্রেমিকের সাথে রুম ডেটে কখনো যাবেন না। নিজের প্রেমিকাকে সম্মান করেন, এমন কোন পুরুষ আপনাকে রুম ডেট করতে নেবেন না। আর যদি এই প্রেমিকার সাথে বিয়েও হয় আপনার, বিয়ের পর এটা নিয়ে কথা শুনতেই হবে।
  5. ৫) এমন কোথাও যাবেন না, যেখানে আপনার নিরাপত্তার অভাব হয়। নির্জন কোন স্থান, পার্ক এসব জায়গায় যাবেন না দুজনে একটু নিরিবিলি থাকতে। দিনকাল খুব খারাপ, সব খানেই খারাপ লোকজন থাকতে পারে।
  6. ৬) যতই আমরা আধুনিক হই না কেন, এটা বাংলাদেশ। হাত ধরা পর্যন্ত ঠিক আছে, কিন্তু পাবলিক প্লেসে খুব বেশী ঘনিষ্ঠ হবেন না। এতে লোকে আপনাকেই খারাপ মনে করবে।
  7. ৭) ডেট করতে গিয়ে অনে কারো সাথে আড্ডা জুড়ে দেবেন না। পরিবারের বাইরে যে-ই ফোন করুক, তাঁর সাথে পরে কথা বলবেন। দেখা করার সময়টুকু একান্তই আপনাদের আপন করে রাখুন।
  8. ৮) ডেট করা মানে প্রেমিকের টাকা খরচ করে এতগুলো শপিং করা নয়। এমনকি নিজের টাকায় হলেও ডেট করতে গিয়ে শপিং করবেন না। ছেলেরা এতে বিরক্ত হয়।
  9. ৯) প্রেমিকের সামনে অন্য কোন ছেলের প্রশংসা ভুলেও করবেন না।
  10. ১০) ঝগড়া খুবই স্বাভাবিক একটি ব্যাপার। তবে ডেট করতে গিয়ে পাবলিক প্লেসে ঝগড়া জুড়ে দেবেন না। 

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সেহরিতে মুরগি-আলুর ঝোল

লাইফস্টাইল ডেস্ক : সেহরিতে সবরকমের খাবার মুখে রোচে না। সেহরিতে প্রয়োজন সুস্বাদু ও স্বাস্থ্যকর খাবার। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open