শুক্রবার, ডিসেম্বর ৪, ২০২০ : ১০:৫১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

মদিনা মার্কেটে ছাত্রলীগকর্মী কছি হত্যার প্রধান আসামীসহ গ্রেফতার ২

সিলেটে ছাত্রলীকর্মী আব্দুল্লাহ ওরফে কছি হত্যাকাণ্ডের প্রধান আসামীসহ ২ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর বন্দরবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 
গ্রেফতারকৃতারা হলেন- জগনাথপুর উপজেলার সৈয়দপুর গ্রামের ছুবি মিয়ার ছেলে মো. সোহান সিকদার (২২)। সে কচি হত্যা মামলার প্রধান আসামী। অপর আসামীর নাম হাসান আলী (২১)। সে সুনামগঞ্জ জেলার  দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের আকরাম আলীর ছেলে। সে ওই মামলার ৩ নম্বর আসামী বলে জানিয়েছে পুলিশ। 
জালালাবাদ থানার এসআই লোকমান আহমদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বন্দরবাজার থেকে কছি হত্যা মামলার প্রধান আসামী মো. সোহান সিকদার ও পরে ৩ নম্বর আসামী হাসানকে গ্রেফতারকরা হয়েছে। 
প্রসঙ্গত, গত বছরের ১৪ জুলাই সিলেট নগরীর মদিনা মার্কেট-কালিবাড়ি রোডের মদিনা মার্কেট অংশে ইজিবাইকের (টমটম) একটি নতুন স্ট্যান্ডের দখল নিয়ে স্থানীয় ছাত্রলীগ নেতা ইমরান আহমদ ও গোলজার আহমদ গ্রæপের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় ছাত্রলীগ কর্মী আবদুল্লাহ ওরফে কছি নিহত হয়। এ ঘটনায় কচির ভাই আসাদুল হক ভুইয়া বাদী হয়ে ৮ জনের নামে উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open