শনিবার, মে ১৫, ২০২১ : ১২:২৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ওসমানীনগরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, ননদ আটক

সিলেটের ওসমানীনগরে এক গৃহবধূর রহস্য জনক মৃত্যু হয়েছে। সে উপজেলার মজিদপুর গ্রামের প্রবাসী সায়মন মিয়া স্ত্রী হাসিনা বেগম (২৫)। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করে। এ ঘটনার সন্ধেয়জনক ভাবে নিহতের ননদ জাহানারা বেগম (৫০)কে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।
জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় উমরপুর ইউনিয়নের মজিদপুর গ্রামের প্রবাসী সায়মন মিয়ার স্ত্রী হাসিনা বেগম আতœহত্যা করে মারা গেছেন বলে থানায় খবর দেয় পরিবারের সদস্যরা। খবর পেয়ে থানা পুলিশ সায়মন মিয়ার বাড়িতে গিয়ে বসত ঘরের বিছানায় শোয়া অবস্থায় হাসিনার লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয়দের অভিযোগ পারিপারিক কলহের জের ধরে পরিবারের লোকজন হাসিনা কে শ্বাসরুদ্ধ করে হত্যা করে বিছানার উপর রেখে পুলিশকে আতœহত্যার খবর দিয়েছেন। থানা পুলিশ লাশউদ্ধারের সময় ননদ জাহানারাকে আটক করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে ঘটনাস্থল পরিদর্শনকারী কর্মকর্তা ওসমানীনগর থানার এস আই খছরুল আলম বাদল লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, সন্ধেহজনক ভাবে ননদকে আটক করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সিলেটে আদালতপাড়া থেকে আসামির পলায়ন নিয়ে তোলপাড়

দুই শ’ পিস ইয়াবাসহ গত মঙ্গলবার র‌্যাব-৯ এর একটি দল আটক করেছিল তাকে। এরপর থানায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open