সোমবার, মে ১৭, ২০২১ : ৯:১৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সুরমা মার্কেটে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ

 সিলেট নগরীর সুরমা মার্কেটে ৪র্থ তলার ৩০৩ নং লিডিং প্রিন্ট দোকানের মালিক সুজন আহমদকে (২৯) লিডিং ইউনিভার্সিটির কয়েকজন শিক্ষার্থী মারধর করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সুজন আহমদ দক্ষিণ সুরমার শিলাম হাজীপুর গ্রামের মৃত মুহিবুর রহমানের ছেলে। মঙ্গলবার বেলা ২টার দিকে এ ঘটনা ঘটে। হামলার সময় একটি ল্যাপটপ, ২৫টি মোবাইল ফোন এবং নগদ আড়াই লাখ টাকা ছিনিয়ে নেয়া হয়েছে বলেও অভিযোগ করেছেন ব্যবসায়ী সুজন আহমদ।
সুজন আহমদ অভিযোগ করে বলেন, সোমবার দুপুরে লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থী হাবিবের সাথে দোকানের সামনে ছাই ফেলা নিয়ে কথা কাটাকাটি হয়। বিষয়টি শিক্ষার্থী সালেহ ও তৌহিদ সমাধান করে দেন।
এর জের ধরে মঙ্গলবার বেলা ২টার দিকে হাবিব ইউনিভার্সিটির বেশ কয়েকজন ছাত্রকে সাথে নিয়ে এসে সুজনকে দোকানের বাইরে যেতে বলে। এসময় সুজন বাইরে যেতে অপরাগতা প্রকাশ করলে ২০-২৫ জন ছাত্র নিয়ে হাবিব সুজনের উপর হামলা চালায়। সুজনের গালে ও বুকে ছুরিকাঘাত করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।
পরে আশপাশের লোকজন তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করেন। এদিকে হামলার সময় দোকান ভাঙচুর, একটি ল্যাপটপ, ২টি মোবাইল ফোন এবং নগদ আড়াই লাখ টাকা লুট করা হয়েছে বলেও অভিযোগ করেন সুজন আহমদ। বিদেশ যাওয়ার জন্য মঙ্গলবার সকালে আড়াই লাখ টাকা তিনি দোকানে এনে রাখেন বলেও জানান সুজন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open