সোমবার, জুন ২১, ২০২১ : ৬:২৯ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

জাফর ইকবালের পাশে থাকার ঘোষণা ছাত্রলীগের সেক্রেটারির

 সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. জাফর ইকবালের পাশে থাকার ঘোষণা দিয়েছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম।

মঙ্গলবার ফেসবুক স্ট্যাটাসে নাজমুল লিখেন, “জাফর ইকবাল স্যারের পাশে ছিলাম, আছি, থাকবো।”

প্রসঙ্গত- সম্প্রতি এক অনুষ্ঠানে সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদুস সামাদ চৌধুরী কয়েস ড. জাফর ইকবালকে সিলেট বিদ্বেষী আখ্যায়িত করে বিষোদগার করেন। তিনি বলেন, তার ক্ষমতা থাকলে জাফর ইকবালকে ধরে এনে চাবুক মারতেন। সংসদ সদস্যের এমন বক্তব্যে দেশজুড়ে আলোচনা, সমালোচনার ঝড় ওঠে।

তবে স্থানীয় আওয়ামী লীগ এমপি কয়েসের পক্ষ নিয়ে জাফর ইকবালের বিরুদ্ধে নগরীতে মিছিল বের করে। প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয় সম্পর্কে কটূক্তির অভিযোগও আনা হয় জাফর ইকবালের বিরুদ্ধে।

তবে তরুন প্রজন্মের সুর ওঠে জাফর ইকবালের পক্ষে। তারা বিভিন্ন গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ সাইটে জাফর ইকবালকে সমর্থন জানানোর পাশাপাশি সাংসদ কয়েসের তীব্র সমালোচনা করেন। এমনকি সিলেট-৩ আসনের সাংসদ কয়েস তার বক্তব্যে ড. জাফর ইকবালকে সিলেটবিদ্বেষী বলার পরও সিলেটের তরুণসমাজ এ বক্তব্যকে প্রত্যাখান করেন।

এ বিষয়ে সিলেট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রশিদুল ইসলাম রাশেদ সিলেটভিউ২৪ডটকমকে জানান- বিষয়টাকে রাজনৈতিক বিরোধীতা হিসেবে গ্রহণ করা ঠিক নয়। এটা ব্যক্তি আদর্শিক ব্যাপার। শুধু সিলেট নয় ড. জাফর ইকবাল সারাদেশের তরুনদের আদর্শ, তাই আমি নিজেও এমপি কয়েসের বক্তব্যে মর্মাহত। আমার জানামতে সজীব ওয়াজেদ জয়কে নিয়ে জাফর ইকবাল স্যার কোনো কটুক্তি করেননি, বক্তব্যের সমালোচনা করেছেন মাত্র

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সিলেটে আদালতপাড়া থেকে আসামির পলায়ন নিয়ে তোলপাড়

দুই শ’ পিস ইয়াবাসহ গত মঙ্গলবার র‌্যাব-৯ এর একটি দল আটক করেছিল তাকে। এরপর থানায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open