রবিবার, মার্চ ৭, ২০২১ : ৩:২১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

অভিনেত্রী শিখার আত্মহত্যার ভিডিও ইন্টারনেটে!

গত ১৬ মে আত্মহত্যা করেছেন মডেল ও বলিউডের অভিনেত্রী শিখা জোশি। ঘটনার পর একটি ভারতীয় সংবাদমাধ্যমে শিখার মৃত্যুর কারণ ও তার শেষ কথাগুলো নিয়ে সাক্ষাৎকার দেন তার রুমমেট। তিনি তখন জানান, মৃত্যুর ঠিক আগমুহূর্তের শিখার একটি ভিডিও তার কাছে আছে। তিনিই এটি তৈরি করেছিলেন যাতে শিখা নিজের জবানবন্দিতেই বলে যেতে পারেন তার মৃত্যুর জন্য কে বা কী দায়ী। সেই ভিডিওটি এখন ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে।
ওই সাক্ষাৎকারে শিখার রুমমেট বলেন, শিখা তার বক্তব্যে কয়েকজনের নাম বলে গেছেন। তার বক্তব্যে মনে হয়েছে, সে হতাশা থেকে আত্মহত্যা করেছে।

টিভি অভিনেত্রী শিখা জোসি ‘বিএ পাস’ সিনেমায় দুর্দান্ত সাহসী অভিনয় করে ব্যাপক আলোচনায় আসেন। ওই ছবিতেও তাকে স্বামীর সামনে কিশোর প্রেমিকের ছুরি নিজের পেটে ঢুকিয়ে হাসতে হাসতে মারা যেতে দেখা যায়। জোসির মৃত্যুর পর অনেকেই বর্তমান ঘটনাটিকে ‘বিএ পাস’ সিনেমার ওই ঘটনার সঙ্গে মিলিয়ে দেখার চেষ্টা করছেন।

পুলিশ মনে করছে এই ভিডিওটি জোশির আত্মহত্যার সমস্ত জট খুলে দিতে পারে। তবে ভিডিওটি মানবতা বিরোধী বলে আখ্যা দিয়েছেন কেউ কেউ। তাদের মতে এমন ভিডিও করা যেমন বর্বরোচিত আচরণ, আর এটা অনলাইনে ছেড়ে দেওয়া অপরাধ। তবে এ বক্তব্যের বিরোধীরা বলছেন, অনলাইনে একবার ছেড়ে দিলে সেই প্রমান আর গায়েব হয়ে যাবার ভয় থাকে না। না হলে ভিডিও ধারণকারীসহ ভিডিও ক্লিপ হাওয়া হয়ে যেতে পারে।

জানা গেছে, ১৬ মে আত্মহত্যা করেছেন অভিনেত্রী শিখা জোশি। ভিডিওটিতে শিখা জোশিকে রক্তাক্ত অবস্থায় বাথরুমে পড়ে থাকতে দেখা যায়। ক্ষত-বিক্ষত শরীর নিয়ে কাতরাচ্ছেন তিনি। আর এসব ঘটনা একটু দূর থেকে দাঁড়িয়ে ভিডিও করছেন একজন। ভিডিওকারী ছিলেন একজন নারী, ভিডিও করার সময় তিনি অভিনেত্রী শিখা জোশিকে জিজ্ঞেস করেছেন, তার আত্মহত্যার জন্য আসলে কে দায়ী। শিখা জোশি ক্ষত বিক্ষত অবস্থায়ও তার উত্তর দিয়েছেন। ধুঁকতে ধুঁকতে শিখা জানিয়েছেন, তার মৃত্যুর জন্য দায়ী বিজয় শর্মা। তার আত্মহত্যার জন্য আরো কিছু বিবাহিত পুরুষেরও নাম বলে গেছেন জোশি।
ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে পড়লে খুব সমালোচিত হয়। বিভিন্ন প্রশ্নও উঠে যে, কেনো ভিডিও করে সময় নষ্ট করলেন ওই মালিক মহিলাটি। কেনো তাকে দ্রুত হাসপাতালে পাঠালেন না। ভিডিও করে সময়ক্ষেপন না করলে হয়তো তাকে বাঁচানো যেতো বলেও মন্তব্য করেছেন অনেকে।
ভিডিও লিংক : https://www.youtube.com/watch?v=1lh1DRU_IMc

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open