সোমবার, মে ১৭, ২০২১ : ১০:৩৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

হাফিজ মজুমদারকে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সংবর্ধনা

ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সভাপতি জাতীয় অধ্যাপক ব্রিগেডিয়ার (অব.) এ মালিক বলেছেন- আমাদের প্রত্যেকেরই উচিৎ অতীত এবং ভবিষ্যৎ নিয়ে চিন্তা না করে জীবনের চলার পথে বর্তমান নিয়ে চিন্তা করা। অর্থাৎ যেকোন মানুষ বর্তমান অবস্থায় যদি সৎকর্ম, ভাল কাজ করে তাঁর ভবিষ্যৎ নিঃসন্দেহে মঙ্গল হবে। প্রত্যেকেই যার যার অবস্থান থেকে জনগণের কল্যাণে নিজেকে নিয়োজিত করা উচিত।
তিনি ফান্ড রাইজিং কমিটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান নিয়োগপ্রাপ্ত হওয়ায় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি আরও বলেন হাফিজ আহমদ মজুমদার সমাজসেবায় যেভাবে নিজেকে ব্রত রেখেছেন তারই ফলশ্রুতিতে আজকে তারঁই এই স্বীকৃতি লাভ করেছেন। পাশাপাশি যোগ্যতার ভিত্তিতে তিনি এই দায়িত্ব লাভ করেছেন। সুতরাং এখন আরও সুযোগ বেড়েছে, সমাজের কল্যাণে কাজ করার।

অনুষ্ঠানে হাফিজ আহমদ মজুমদার বলেন, তাঁর ওপর যে গুরু দায়িত্ব অর্পিত হয়েছে তিনি যেনো লোভ লালসার উর্দ্ধে থেকে কাজ করতে পারেন। আবেগ আপ্লুত কন্ঠে তিনি আমৃত্যু সততা সচ্ছতা এবং দুস্থ মানুষের কল্যাণে কাজ করে যেতে পারেন সেজন্য পরম করুনাময়ের সাহায্য কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুস সবুর মিয়া, পূবালী ব্যাংক লিমিটেড এর সাবেক ব্যবস্থাপনা পরিচালক হেলাল আহমদ চৌধুরী এবং স্কলার্সহোম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার (অব.) মো: জুবায়ের সিদ্দিকী।

ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট এর সিনিয়র সহ-সভাপতি প্রফেসর এম এনায়েত উল্লার সভাপতিত্বে এবং পাবলিসিটি সেক্রেটারী আবু তালেব মুরাদের পরিচালনায় স্বাগত বক্তব্যে রাখেন সাধারণ সম্পাদক ডা. মো: আমিনুর রহমান লস্কর। সভাপতির বক্তব্যের পূর্বে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন হাসপাতালের পরিচালক ও সিইও কর্ণেল (অব.) ডা. শাহ আবিদুর রহমান।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সিলেটে আদালতপাড়া থেকে আসামির পলায়ন নিয়ে তোলপাড়

দুই শ’ পিস ইয়াবাসহ গত মঙ্গলবার র‌্যাব-৯ এর একটি দল আটক করেছিল তাকে। এরপর থানায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open