শুক্রবার, ডিসেম্বর ৪, ২০২০ : ১০:৪৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে ২৫ মে মহাসড়কে অবস্থান নেওয়ার হুমকি

সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে আগামী সোমবার সকাল ৬টা থেকে সিলেট-ঢাকা মহাসড়কের বিভিন্ন পয়েন্টে অনির্দিষ্টকালের অবস্থান ধর্মঘট পালন করার ঘোষণা দিয়েছে সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন।। শনিবার দুপুরে নগরীর স্টেশন রোডস্থ সিলেট-মৌলভীবাজার অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের প্রধান কার্যালয়ে এক জরুরী সভা থেকে এ কর্মসূচির ঘোষণা করা হয়। সভায় সিলেট-মৌলভীবাজার অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের লাইনভ‚ক্ত প্রতিটি আঞ্চলিক শাখা কমিটির সভাপতি ও সম্পাদকরা উপস্থিত ছিলেন।

শনিবার বিকালে সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন (৭০৭) কেন্দ্রীয় কমিটি’র সাধারণ সম্পাদক মো. আজাদ মিয়া প্রেরিত এক প্রেস বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বার্তায় জানানো হয়েছে, প্রতি মাসে ১০ হাজার টাকা করে চাঁদা আদায়ের দাবিতে গত ২১শে মে কয়েকজন চিহ্নিত সন্ত্রাসী সিলেট-মৌলভীবাজার আঞ্চলিক শাখার স্টেশন রোডস্থ ভ‚্ইঁয়া পেট্রোল পাম্প সংলগ্ন স্ট্যান্ডে হামলা চালিয়ে বেশ কয়েকটি অটোরিক্সা ভাংচুর, চালকদের মারধর ও হত্যার হুমকি দেয়। এ ঘটনার পর দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করলেও তা রেকড করা হয়। এর প্রতিবাদে ঢাকা-সিলেট মহাসড়কে অবস্থান কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, সোমবার কর্মসূচি চলাকালে চন্ডিপুল পয়েন্টে মূল সমাবেশ করা হবে। এছাড়া সিলেট-ঢাকা মহাসড়কের শেরপুর পর্যন্ত বিভিন্ন পয়েন্টে শ্রমিকরা অবস্থান করবে।

কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. আজাদ মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত জরুরী সভায় বক্তব্য রাখেন- কেন্দ্রীয় কার্যকরী সভাপতি সুন্দর আলী খান, সহ-সভাপতি মানিক খান, কোষাধ্যক্ষ শাহাব উদ্দিন, প্রচার সম্পাদক খছরু মিয়া, দফতর সম্পাদক ইকবাল আহমদ, নির্বাহী সদস্য শাহ আলম সুরুক, আঞ্চলিক শাখার মধ্যে রেলগেইট শাখার আহবায়ক ইসমাইল আলী, সাবেক সম্পাদক জাকারিয়া আহমদ টিপু, লালাবাজার শাখার আহবায়ক শফিক মিয়া, চন্ডিপুল শাখার আহবায়ক শাহীন আহমদসহ নর্থ-ইস্ট শাখা, নাজিরবাজার, কুরুয়া, দয়ামীর, তাজপুর, গোয়ালাবাজার শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

সভা চলাকালে সিলেট জেলা অটোটেম্পু-অটোরিক্সা চালক-শ্রমিক জোট (রেজি নং-২০৯৭)-এর কার্যকরী সভাপতি মতছির আলী, কামালবাজার আঞ্চলিক শাখার সম্পাদক সাদেক আহমদ, অন্যতম নেতা আশিক আহমদ উপস্থিত হয়ে কর্মসূচির সাথে সংহতি প্রকাশ এবং একাত্মতা ঘোষণা করেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সিলেটে আদালতপাড়া থেকে আসামির পলায়ন নিয়ে তোলপাড়

দুই শ’ পিস ইয়াবাসহ গত মঙ্গলবার র‌্যাব-৯ এর একটি দল আটক করেছিল তাকে। এরপর থানায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open