সোমবার, মে ১৭, ২০২১ : ৯:৫৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

রজতের উপর হামলাকারী গ্রেফতার না হওয়ায় গণজাগরণ মঞ্চের উদ্বেগ

গণজাগরণ মঞ্চ, সিলেটের সংগঠক রজতকান্তি গুপ্তের উপর হামলাকারী ও ব্লগার অনন্ত বিজয়ের খুনিরা এখনো গ্রেফতার না হওয়ায় উদ্বেগ প্রকাশ করেছে গণজাগরণ মঞ্চ, সিলেট।

গণজাগরণ মঞ্চ, সিলেটের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, মুক্তমনা লেখক ও ব্লগার অনন্ত বিজয় হত্যার ১২ দিন পেরিয়ে গেলেও কাউকে গ্রেফতার কিংবা খুনিদের চিহ্নিত করতে ব্যর্থ হয়েছে পুলিশ। প্রশাসনের এই ব্যর্থতার কারনেই আরো বেপোরোয়া হয়ে উঠেছে উগ্রবাদী গোষ্ঠি। অনন্ত বিজয় হত্যার পরপরই আরো ১০ জন বিশিষ্ট নাগরিককে হত্যার হুমকী দিয়েছে একটি জঙ্গি সংগঠন। এদের নির্মূল করতে না পারলে আরো অনেককেই হয়তো হত্যার শিকার হতে হবে।

বিবৃতিতে বলা হয়, অনন্ত হত্যার রেশ কাটতে না কাটতেই গত বৃহস্পতিবার রাতে ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীরা কুপিয়ে আহত করে গণজাগরণ মঞ্চ, সিলেটের সংগঠক ও সিলেট সম্মিলিত নাট্য পরিষদের সাধারণ সম্পাদক রজতকান্তি গুপ্তকে। রজতের উপর হামলাকারীদের ধরতে খোদ অর্থমন্ত্রী নির্দেশ দিলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। প্রশাসনের এই উদাসীনতার কারনেই সিলেটে একের পর এক খুন-হামলার ঘটনা ঘটে চলছে।

বিবৃতিতে অভিলম্বে অনন্ত বিজয় দাশের হত্যাকারী ও রজতকান্তি গুপ্তের উপর হামলাকারীদের গ্রেফতার করে শাস্তির আ্ওতায় আনার দাবি জানানো হয়।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open