বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১ : ৩:৩৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

উপশহর থেকে কলেজ ছাত্র নিখোঁজ

 সিলেট নগরীর উপশহর আবাসিক এলাকা থেকে ইসতিয়াক আহমেদ চৌধুরী ইমন (২২) নামের এক কলেজ ছাত্র নিখোঁজ হয়েছে। নিখোঁজ ইমন জকিগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামের মো. নোমান উদ্দিন চৌধুরীর ছেলে। সে দীর্ঘদিন থেকে উপশহর আবাসিক এলাকাস্থ বøক- ই, রোড নং- ২, ৪১/১ নং বাসায় তাঁর ফুফুর বাসায় থেকে লেখাপড়া করে আসছে। বর্তমানে সে সিলেট এমসি কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ১ম বর্ষের ছাত্র।

জানা গেছে- গত ২২ মে শুক্রবার সকাল আনুমানিক ৯টায় সে উপশহর থেকে নিজ বাড়ি জকিগঞ্জের উদ্দ্যেশ্যে রওয়ানা দেয়। বিকেল গড়িয়ে সন্ধ্যা হয়ে যাওয়ার পরও সে বাড়িতে না পৌঁছানোয় খোজাখুঁজি শুরু হয়। এসময় তার মুঠোফোনও বন্ধ পাওয়া যায়। আত্মীয় স্বজন ও সকল পরিচিতদের সাথে যোগাযোগ করেও তাঁর কোন খোঁজ না পাওয়ায় শুক্রবার রাতেই শাহপরান (রহ.) থানায় একটি সাধারণ ডায়রি করা হয়। ডায়রি নং- ১১৩৬ (২২.০৫২০১৫)।

এদিকে গতকাল (২৩.০৫.১৫) শনিবার পর্যন্ত তাঁর খোঁজ না পাওয়ায় বিকালে র‌্যাব-৯ কে এ বিষয়ে অবহিত করা হয়। যার সিরিয়াল নং- ১০৯।

এদিকে বাসা থেকে বের হওয়ার সময় ইমনের পরণে ছিল সাদা শার্ট ও জিন্সের প্যান্ট। তার গায়ের রং শ্যামলা, উচ্চতা ৫ ফিট ৫ ইঞ্চি, মূখমন্ডল গোলাকার। কোন স্বহৃদয়বান ব্যাক্তি তাঁর সন্ধান পেলে (০১৭১৫৬৪৩৯৬৬, ০১৭১৫ ৬৪৪৭৫৮) এই নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করেছেন তাঁর পিতা- মো. নোমান উদ্দিন চৌধুরী।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open