সোমবার, মে ১৭, ২০২১ : ২:০১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সিরাজগঞ্জে বাস-ট্রাক ত্রিমুখী সংঘর্ষে নিহত ১০, আহত অর্ধশতাধিক

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার সীমান্তবাজার এলাকায় একটি ট্রাক ও দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত হয়েছেন। এসময় অন্তত অর্ধশতাধিক যাত্রী আহত হয়েছে।

আহতদের মধ্যে মহিলাসহ ৪৪জনকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার মফিজ সেখের ছেলে আসাদুল ইসলাম (৩৫)।
শনিবার বিকেল সোয়া ৩টার দিকে কামারখন্দ উপজেলার সীমান্তবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি ট্রাক কামারখন্দ উপজেলার সীমান্তবাজার এলাকায় পৌছলে সামনের ফেটে যায়। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী অন্তর পরিবহন যাত্রীবাহী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় নাবিল এন্টারপ্রাইজের যাত্রীবাহী বাস পেছন দিক থেকে অন্তর পরিবহনকে ধাক্কা দিলে ত্রিমুখী সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলে ছয়জন ও সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করার পর আরো ৪ জনের মৃত্যু হয়। উভয় যানবাহন থেকে অন্তত অর্ধশতাধিক যাত্রী আহত হয়েছে।

দুর্ঘটনার পর থেকে বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম সংযোগ সড়ক দিয়ে প্রায় ৩০ মিনিট যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে আহত ও নিহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ডাঃ হাবিবে মিল্লাত মুন্না দূর্ঘটনায় আহতদের দেখতে সিরাজগঞ্জ সদর হাসপাতাল পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ বিল্লাল হোসেন, সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন, কামারখন্দ উপজেলা চেয়ারম্যান আব্দুল মতিন খান চৌধুরী, সিভিল সার্জন ডাঃ শামসুদ্দীন, সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম প্রমুখ।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন সড়ক দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

ব্রিটিশ ভিসা সেন্টার নিয়ে সিলেটে যা বললেন রুশনারা আলী

সংক্ষিপ্ত সফরে সিলেটে অবস্থান করছেন ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ বিষয়ক বাণিজ্যদূত ও ব্রিটিশ পার্লামেন্টের এমপি রুশনারা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open