শুক্রবার, এপ্রিল ১৬, ২০২১ : ৪:২৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

সালুটিকরে ধানকাটার মজুরী নিয়ে বিরোধ প্রতিপক্ষের হামলায় এক দিনমজুর নিহত

গোয়াইনঘাট প্রতিনিধি: গোয়াইনঘাট উপজেলার সালুটিকর বহরগ্রামে ধানকাটার মজুরী নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আসদ্দর আলী (৫০) নামের এক দিনমজুর নিহত হয়েছেন। তিনি উপজেলার বহরগ্রাম‘র মৃত সোনা মিয়ার ছেলে। গতকাল শনিবার সন্ধ্যা ৬টায় ভহর গ্রামে এঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার বহরগ্রামের দিন মজুর আসদ্দর আলী ও তাঁর ছেলে একই গ্রামের বাবুল ও জয়নালের বোরো ধান কাটার কাজ করেন। কিন্তু ধানকাটা শেষ হলেও শ্রমিকরা তাদের মজুরী না পাওয়ায় শনিবার সন্ধ্যায় আসদ্দর’র সাথে জয়নাল ও বাবুলের মজুরী’র টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে জয়নাল ও বাবুলের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে আসদ্দর’র ওপর হামালা চালায়। এতে আসদ্দর এর বুকের মধ্যে বল্লমের আঘাত লেগে গুরুতর আহত হন।
এসময় আশপাশের লোকজন এসে আসদ্দরকে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আসদ্দর আলীকে মৃত ঘোষনা করেন। আসদ্দর আলীর লাশ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের হিমঘরে রাখা হয়েছে।
ওসি গোয়াইনঘাট এমএ হাই জানান, ধানকাটার মজুরী’র টাকা নিয়ে বহরগ্রামে একদিন মজুর নিহত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। থানায় এখনো কোন অভিযোগ পাইনি, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হেব।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সিলেটে আদালতপাড়া থেকে আসামির পলায়ন নিয়ে তোলপাড়

দুই শ’ পিস ইয়াবাসহ গত মঙ্গলবার র‌্যাব-৯ এর একটি দল আটক করেছিল তাকে। এরপর থানায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open