সোমবার, জুন ২১, ২০২১ : ৭:৩১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ধর্ষণের শিকার বিমানবন্দরের নারী প্রহরীর ওপর হামলা

 সিলেট ওসমানী আন্তজার্তিক বিমানবন্দরের নিরাপত্তার প্রহরী এক নারীর ওপরে হামলা চালানা হয়েছে। হামলাকারীরা ওই নারীর সাথে থাকে ৩০ হাজার টাকা ও ব্যবহৃত মোবাইল ফোন সেট ছিনিয়ে নিয়ে গেছে বলে থানায় অভিযোগ করেছেন ওই নারী। গতকাল শনিবার দুপুর আড়াইটার সময় এয়ারপোর্ট সিভিল এ্যাবিয়েশনের স্টাফ কোয়াটারের এফ/টাইপ দ্বিতীয় ভবনের সামনে তাঁর ওপর হামলা চালানো হয়।
অভিযোগে ওই নারী কর্মচারি উল্লেখ্য করেন, ওসমানী আন্তজার্তিক বিমানবন্দরের সশস্ত্র নিরাপত্তা প্রহরী ইব্রাহিম খলিল উল্লাহ’র বিরুদ্ধে গত ১৭ ফেব্রুয়ারি সিলেট নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। গতকাল বিমানবন্দরে দায়িত্ব পালন শেষে বাসায় যাওয়ার পথে ইব্রাহিম খলিল উল্লাহ, তাঁর মা নার্গিস আক্তার, ইব্রাহিমের স্ত্রী মোছা. গুলশান আরা, ইব্রাহিমের বোন শিনু বেগম, মোছা. ইতি আক্তার ওই নারী প্রহরীর ওপর হামলা চালায়। তারা হাতে মারপিট করে লিলাফুলা জখম করে। সাথে থাকা বেগ থেকে ৩০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।
প্রসঙ্গত, ২০১৪ সালের ৮ ডিসেম্বর দায়িত্ব পালন শেষে রাত সাড়ে ১০টার দিকে সিলেট ওসমানী আন্তজার্তিক বিমানবন্দরের সশস্ত্র নিরাপত্তার এক নারী প্রহরী ফিরলেন বিমানবন্দর স্টাফ কোয়াটাররের পি-৫ ২/৯ বাসায়। বাসায় প্রবেশের পরই হঠাৎ বাসার কলিং বেল বেজ ওঠে। দরজা খুলেই দেখতে পেলেন বিমানবন্দরের সশস্ত্র নিরাপত্তার আরেক প্রহরী তারই সহকর্মী ইব্রাহিম খলিল উল্লাইকে। ওই রাতেই সহকর্মী ইব্রাহিম ওই নারী প্রহরীকে সাথে থাকা চাকু বের করে গলা ধরে প্রাণনাশের ভয় দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে দরজা খুলা রেখেই চলে যান ইব্রাহিম। ওই ঘটনায় নারী প্রহরী আদালতে মামলা দায়ের করেন। এরই জের ধরে তার ওপর হামলা চালানো হয় বলে তিনি গতকাল জালালাবাদ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open