বুধবার, ডিসেম্বর ২, ২০২০ : ৭:০৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

গোয়াইনঘাটে যুবতীকে অপহরণের চেষ্টা, আটক ৩

সিলেটের  গোয়াইনঘাটে এক যুবতীকে অপহরণের চেষ্টাকালে জনতার হাতে আটক হয়েছেন ৩ জন। এছাড়া যুবতীকেও উদ্ধার হয়েছে। রবিবার দুপুর ১২টায় উপজেলার পীরেরবাজার ও বঙ্গবীর এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃত অপহরনকারীরা হলেন উপজেলার লাকী গ্রামের আব্দুল মান্নানের পুত্র ছাদেক মিয়া (২৫), লামনী গ্রামের মৃত আব্দুস ছাত্তারের পুত্র ছিদ্দেক আলী (৩৫) ও ফযজুর রহমানের পুত্র বিলাল (৩২)।

যুবতী ও তার স্বজনদের সাথে আলাপ করে জানা গেছে উপজেলার খলামদব গ্রামের এক আত্মীয়ের বাড়ী থেকে রবিবার দুপুরে ভাইকে নিয়ে বাড়ীতে ফেরার পথে হাদারপারগামী একটি সিএনজি (ফ্রোরস্ট্রোক) গাড়ীতে উঠেন। প্রায় ১’শ গজ যাওয়ার পর ধৃত ছাদেক মিয়ার নেতৃত্বে ২টি মোটর সাইকেলযোগে ৬জন লোক এসে তাদের গতিরোধ করে এবং গাড়ী থেকে যুবতীর ভাইকে জোরপুর্বক নামিয়ে দিয়ে উল্টো পথে সিলেটের উদ্দেশ্যে গাড়ী নিয়ে রওয়ানা দেয় অপহরণকারীরা। এসময় আশপাশে থাকা পথচারীরা বঙ্গবীর এলাকার লোকজনের কাছে মোবাইল ফোনে বিষয়টি অবহিত করলে স্থানীয় লোকজন রাস্তা ব্যারিকেড দিয়ে সিএনজিটি আটক করে এবং ৩ অপহরণকারীকে আটক করে।

খবর পেয়ে গোয়াইনঘাট থানার এসআই আব্দুল হক একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান এবং ভিকটিমসহ আটককৃত অপহরণকারীদের থানায় নিয়ে আসেন। এসআই আব্দুল হক জানিয়েছেন আটকৃতদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সিলেটে আদালতপাড়া থেকে আসামির পলায়ন নিয়ে তোলপাড়

দুই শ’ পিস ইয়াবাসহ গত মঙ্গলবার র‌্যাব-৯ এর একটি দল আটক করেছিল তাকে। এরপর থানায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open