শুক্রবার, এপ্রিল ১৬, ২০২১ : ৫:২০ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

এবার বাড়িওয়ালী বের করে দিলেন সানি লিওনকে

তার অশালীন ভিডিও দেখে তীব্র আপত্তি জানিয়ে কিছু দিন আগেই সানি লিওনের বিরুদ্ধে মামলা করেছেন মুম্বাইয়ের এক মহিলা। এ বার সানিকে ফ্ল্যাট থেকে উত্‍‌খাত করলেন বাড়িওয়ালি।

কেন, কী এমন দোষ করলেন সানি লিওন, যার জন্য তাকে ফ্ল্যাট খালি করতে হবে ? বাড়িওয়ালির বক্তব্য, ফ্ল্যাটটাকে পুরো মেস বানিয়ে ফেলেছেন সানি লিওন। ঠিকঠাক রক্ষণাবেক্ষণ পর্যন্ত করেন না। তাই তিনি আর সানি লিওনকে রাখতে চান না।

তবে, বলিউডের যা কানাঘুষো, তাতে বলা চলে, যারে দেখতে নারি, তার চলন বাঁকা। এটাই এখন অবস্থা সানি লিওনের। বলিউডে সানি লিওনের জনপ্রিয়তা, তাকে অনেক নায়িকার চক্ষুশূল করে তুলেছে। পর্নোস্টার তকমা দিয়ে চেষ্টা হচ্ছে, তাকে মেনস্ট্রিম ছবি থেকে দূরে সরিয়ে রাখার। এমনকী গেরুয়া শিবিরেরও না-পছন্দ সানি। যে কারণে শত চেষ্টা করেও মুম্বাইয়ে একটা নিজের ফ্ল্যাট পর্যন্ত কিনতে পারেননি। ফ্ল্যাট কিনতে যেখানেই গিয়েছেন, পর্নোস্টার তকমার জন্য নিরাশ হয়ে ফিরতে হয়েছে।

এমনকী মুম্বাইয়ে বাড়িভাড়া পাওয়া পর্যন্ত দুষ্কর হয়ে উঠেছিল তার জন্য। এমতাবস্থায় সানি লিওনের পাশে দাঁড়িয়েছিলেন সেলিনা জেটলি। তিনিই নিজের একটি ফ্ল্যাট সানি লিওনকে ভাড়া দেন। যে কোনও কারণেই হোক তিনিও এখন আর পছন্দ করছেন না সানি লিওনকে। অগত্যা হোটেলই ভরসা। এখনও সেলিনার ফ্ল্যাট ছেড়ে হোটেলেই সংসার গুছিয়ে উঠতে হয়েছে সানি লিওনকে।-সূত্র : ইন্ডিয়াটাইম

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open