শনিবার, মে ১৫, ২০২১ : ১২:২৫ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

ফেসবুক থেকে আয় করার নয়া কৌশল!

ফেসবুক একাউন্ট নেই এমন একজন খুজে পাওয়াটা অনেক কষ্টের হয়ে দাড়াবে। আপনি খুব সহজেই ফেসবুক থেকে কিছু টাকা আয় করতে পারেন। এজন্য আপনার বিষেষ কিছুই করতে হবে না শুধু এখানে-

http://adf.ly/1UJpn

Then click skip ad.

গিযে আপনার ফেসবুক ACCOUNT টি LOG IN করুন। LOG IN করলে একটা ফেসবুকের “EASYCASH APPLICATION” আসবে, সেখানে “ALOWED” নামে একটা অপশন দেখবেন। আর আপনি নিঃশ্চয় জানেন যে কোনো কিছুতে যোগ দিতে চাইলে নাম ঠিকানা দিয়ে রেজিষ্টার করতে হয। তাই এখানেও সেটা চাইবে কিন্তু এজন্য আপনাকে নতুন করে এসব দিতে হবে না “ ALOWED” করলেই আপনার ফেসবুক প্রোফাইল থেকে নেয়া হবে।

“ALOWED” করলে আপনি একটা PAGE দেখতে পাবেন সেটাতে আপনাকে বন্ধুদের কে এই “EASYCASH APPLICATION” এ যোগ দেয়ার জন্য রেফার করতে বলা হবে। আর আপনি আপনার বন্ধুদের রেফার করবেন।

আপনার রেফারে যদি আপনার বন্ধুরা এই EASYCASH APPLICATIONএ যোগ দেন তাহলে আপনি প্রতি রেফার করার জন্য যে “ALOWED” করবে তার 10% $1=$0.01 পাবেন। আর ALOWED করলেই যেহেতু সবাইকে $1 বোনাস দেয়া হয়। তাই আপনার রেফারে KEU যোগ দিলে আপনি সাথে সাথেই $0.01 পাবেন।

এছারাও APPLICATION টাতে খুব সহজে আয় করার আরোও কিছু অফার পাবেন। মাএ $5 DOLAR হলেই PAYOUT করতে পারবেন। মাত্র ৪০০ জন কে রেফার করতে পারলেই আপনি পেয়ে যাবেন ১+৪ = ৫ ডলার তো আপনি আছেন তো এই সুযোগ টি লুফে নেয়ার জন্য।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

রপ্তানি আয় বেড়েছে ৮.৯৫ শতাংশ

নিউজ ডেস্ক : চলতি ২০১৫-১৬ অর্থবছরের ১১ মাসে (জুলাই-মে) রপ্তানি আয় বেড়েছে আগের অর্থবছরের একই …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open