সোমবার, মার্চ ৮, ২০২১ : ৬:২৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

এবার যৌন হয়রানির শিকার শাবি ছাত্রী

এবার যৌন হয়রানি ও মারধরের শিকার হলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। তিনি বিশ^বিদ্যালয়ের অর্থনীতি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। অভিযুক্ত ছাত্র রিফাত আদনান পাপন বিশ^বিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের ২০০৮-০৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। জানা যায় গত রবিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে।

এই ঘটনায় গতকাল সোমবার পাপনকে কারন দর্শানোর নোটিশ দিয়েছেন শাবি প্রক্টর। দুই কার্য দিবসের মধ্যে জবাব দিতে বলা হয়েছে। ভারপ্রাপ্ত প্রক্টর মো. এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, যৌন হয়রানি ও মারধরের বিষয়টি ওই ছাত্রী অর্থনীতি বিভাগের প্রধান অধ্যাপক হাসানুজ্জামান শ্যামল এবং যৌন হয়রানি ও নিপীড়ন নিরোধ কেন্দ্রের আহ্বায়ক অধ্যাপক ইয়াসমিন হককে জানানোর পর ওনারা আমাকে বিষয়টি অবহিত করেন। বিষয়টি জানার সাথে সাথে আমি ওই ছাত্রীর সাথে মোবাইলে কথা বলে তাকে সার্বিক নিরাপত্তার বিষয়য়টি নিশ্চিত করি। প্রত্যক্ষদর্শীরা সূত্র জানায়, রবিবার সন্ধ্যায় ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটেেক তার বন্ধুর সাথে আড্ডা দিচ্ছিল। এসময় পাপন ওই ছাত্রীকে উত্যক্ত ও একপর্যায়ে পায়ের স্যান্ডেল খুলে মারধর করেন। পরে ওই ছাত্রীর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে। প্রসঙ্গত, রিফাত আদনান পাপন ক্যাম্পাসের দোকান ভাংচুর ও চাঁদাবাজি এবং নেপালী শিক্ষার্থীকে মারধোরের অভিযোগে এর আগে যথাক্রমে দুই বার বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কৃত হয়েছিল।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

সিলেটে আদালতপাড়া থেকে আসামির পলায়ন নিয়ে তোলপাড়

দুই শ’ পিস ইয়াবাসহ গত মঙ্গলবার র‌্যাব-৯ এর একটি দল আটক করেছিল তাকে। এরপর থানায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open