বুধবার, ডিসেম্বর ২, ২০২০ : ৬:৩৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

জকিগঞ্জ থানার এসআই মনোয়ারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ

 সিলেটের জকিগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মনোয়ার হোসেনের বিরুদ্ধে নিরীহ লোকজনকে ধরে এনে হাত-পা বেঁধে নির্যাতন ও উৎকোচ আদায়ের গুরুতর অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার সিলেটের পুলিশ সুপার বরাবর এমন লিখিত অভিযোগ করেছেন জকিগঞ্জ উপজেলার কাজলসার ইউনিয়নের গোটারগ্রামের মৃত আবদুল মনাফের ছেলে মো. আবদুস শুকুর ও মঙ্গলসার গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে আবদুল জব্বার।

লিখিত আবেদনে শুকুর ও জব্বার অভিযোগ করেন- গত ১৪ মে এসআই মনোয়ার হোসেন ও কাজলসার ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য আবদুস সালাম তাদেরকে বাড়ি থেকে ধরে নিয়ে আটগ্রাম বাসস্টেশন সংলগ্ন সালাম মেম্বারের অফিসে নিয়ে যান। এরপর তাদেরকে হাত-পা বেঁধে ওই অফিসের ভেতর নির্যাতন শুরু করেন।

৪-৫ ঘন্টা আটকে রেখে নির্যাতনের পর ৮ হাজার টাকা ঘুষ দেয়ার অঙ্গিকার করে দুইজন মুক্তি পান। ওইদিনই তারা ৪ হাজার টাকা সালাম মেম্বারের মাধ্যমে এসআই মনোয়ারের হাতে তুলে দেন। বাকি চার হাজার টাকা পরদিন দেয়ার কথা থাকলেও তারা তা দিতে পারেননি। এরপর থেকে এসআই মনোয়ার ও তার সহযোগী সালাম মেম্বার নানাভাবে হুমকি ধমকি দিচ্ছেন। তাদের হুমকিতে বর্তমানে শুকুর ও জব্বার বাড়ি ছাড়া বলে আবেদনে উল্লেখ করেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open