শনিবার, নভেম্বর ২৮, ২০২০ : ৫:০২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

কুচ কুচ হোতা হ্যায় ছবির বাদ পড়া দৃশ্য!

বলিউডের খ্যাতিমান পরিচালক ও প্রযোজক করণ জোহর। এর আগে পরিচালনার পাশাপাশি বেশ কিছু ছবিতে টুকটাক অভিনয় করতেও দেখা গেছে যশ চোপড়ার এই ভাবশিষ্যকে। তবে এক সপ্তাহে আগে মুক্তি পাওয়া ‘বোম্বে ভেলভেট’ চলচ্চিত্রের মাধ্যমে ভিলেন চরিত্রে নাম লেখালেন তিনি।

করণ জোহর এবার পা রাখলেন ৪৩ বছরে। গেল সোমবার ছিলো রোমান্টিক চলচ্চিত্র নির্মাণের এই জাদুকর নির্মাতার জন্মদিন। বম্বে ভেলভেট বক্স অফিসে চরম ব্যর্থ হলেও করণের জন্মদিনের সেলিব্রেশন থেমে নেই।

১৯৭২ সালে জন্মগ্রহণ করা এ চলচ্চিত্র ব্যক্তিত্ব চিত্রনাট্য লেখক, কস্টিউম ডিজাইনার ও টেলিভিশন হোস্ট হিসেবেও পরিচিত। করণ পরিচালিত প্রথম সিনেমা ‘কুচ কুচ হোতা হ্যায়’ মুক্তি পায় ১৯৯৮ সালে। এ সিনেমার মধ্য দিয়ে করণ বলিউডে নিজের সিগনেচার স্টাইল তৈরি করে নেন।

কাল্ট স্ট্যাটাস পাওয়া চলচ্চিত্রটিতে অভিনয় করেন শাহরুখ খান, কাজল ও রাণী মুখার্জী। তিন কলেজ বন্ধুর প্রেম, বন্ধুত্ব, বিচ্ছেদ ও মিলন স্থান পেয়েছে এর কাহিনীতে। এখনো ভালবাসা দিবস বা বন্ধু দিবসে সিনেমাটি প্রচার হয় টেলিভিশন।

করণ জোহরের জন্মদিনে বিশেষভাবে স্মরণ করা হল বিখ্যাত ‘কুচ কুচ হোতা হ্যায়’কে। জানানো হলো ছবিটির অনেক অজানা তথ্য। বেশ টানটান এ সিনেমার অনেকগুলো দৃশ্য পরিচালক ফাইনাল কাটে বাদ দেন। এর মধ্যে একটি ছিল ছোট অঞ্জলির জন্ম-পরবর্তী দৃশ্য।

শাহরুখের অসাধারণ অভিব্যক্তিময় দৃশ্যটি কয়েক বছর আগে ইউটিউবে আপলোড করা হয়। ছবির মতোই সাড়া পায় ভিডিওটিও। দেখে নিন সেই বাদ পড়া দৃশ্যটি-

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

আয়নাবাজি মুক্তি পাচ্ছে কানাডা-অস্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক ; অমিতাভ রেজা চৌধুরীর আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ বাংলাদেশে মুক্তি পায় গেল ৩০ সেপ্টেম্বর। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open