রবিবার, মার্চ ৭, ২০২১ : ১:৪১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত সংবাদঃ

দীপিকার গানে নাচবেন সিলেটের লাক্স সুন্দরী শানারেই দেবী শানু

গত কয়েক মাসের টিভি ক্যাম্পেইনের মাধ্যমেই পুরো দেশবাসী জেনে গেছেন ঢাকায় নামবেন বলিউডের শীর্ষ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কিন্তু কবে, কোথায়, কখন সেই মাহেন্দ্রক্ষণ তা ছিল অজানা। লাক্স ব্যবহারকারী অগণিত ভক্ত আর দীপিকার অভিনয়ে মুগ্ধ থাকা ভক্তরা দীপিকাকে এক নজর দেখতে অধীর আগ্রহে বসে আছেন। তাই আয়োজকরা এরই ভেতরে সাড়ম্বরে নায়িকাকে নিয়ে এই ইভেন্টের জোর প্রস্তুতি নিচ্ছেন। দীপিকা ঢাকায় আসছেন আগামী ৩০ মে। ভেন্যু হিসেবে বসুন্ধরা কনভেনশন হল চূড়ান্ত হয়েছে বলে বিশ্বস্ত সূত্রে জানা যায়। আর পুরো আয়োজনটিও দুটি ভাগে ভাগ করা হয়েছে। প্রথমে দীপিকাকে নিয়ে তাদের প্রডাক্ট ক্যাম্পেইনের অনুষ্ঠান শেষে এক্সক্লুসিভ আয়োজন রাখা হয়েছে। আর এই বিশেষ আয়োজনে একাধিক কোরিওগ্রাফারের সমন্বিত একটি টিম কাজ করছে। যেখানে দীপিকার জনপ্রিয় গানে পারফর্ম করবেন দেশের জনপ্রিয় তারকারা।

তবে যেহেতু ইভেন্টটি লাক্সকে কেন্দ্র করে, তাই লাক্স সুন্দরীদের নিয়েই এই ইভেন্ট পরিচালনা করা হবে বলে জানা যায়। কোরিওগ্রাফির একটি বড় ভূমিকায় রয়েছেন দেশের প্রখ্যাত ড্যান্সার-কোরিওগ্রাফার ওয়ার্দা রিহাব।

এছাড়াও দীপিকার জনপ্রিয় গানগুলো নিয়ে বিশেষ পরিবেশনায় অংশ নেবেন তিন শীর্ষ লাক্স সুন্দরী মডেল-অভিনেত্রী শানারেই দেবী শানু, বিদ্যা সীনহা মীম ও মেহজাবীন।

তবে অনুষ্ঠানের আয়োজক বিশেষ চমক হিসেবে উপস্থাপনের প্রত্যাশাতেই পুরো আয়োজনের বিস্তারিত গোপন রাখতে চাইছেন।

এছাড়াও নিম্নের সংবাদগুলো দেখতে পারেন...

বিশ্বনাথে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করার অভিযোগে উপজেলার দৌলতপুর ইউপির ১নং ওয়ার্ডে মেম্বার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Open